• রবিবার, ০৫ মে ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
তীব্র তাপদাহে বিশুদ্ধ পানি ও শরবত বিতরন আশেক মাহমুদ কলেজের ছাত্রছাত্রীদের ইসলামপুরে উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্দ্বীতায় এড.আঃ সালাম চেয়ারম্যান নির্বাচিত বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ আটক-৩ জামালপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের করণীয় শীর্ষক মতবিনিময় সভা জামালপুরে তীব্র দাবদাহে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির খাবার পানি ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ জামালপুরে ১৫ টি ইউনিয়নে সার্বজনীন পেনশন স্কিমের বুথের উদ্বোধন দুর্নীতির অভিযোগে ইসলামপুর পৌর মেয়র কাদের সেখ বরখাস্ত বিএসইসি চেয়ারম্যানকে সিটি ব্রোকারেজ লিমিটেডের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন দেওয়ানগঞ্জে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা জামালপুরে এইডস রোগী ২৮ জন কর্মশালায় প্রকাশ

দুর্যোগকালীন মুহুর্তেও ছুটে চলছেন মির্জা আজম এমপি

আলী আকবর:

করোনা ভাইরাসের দুর্যোগকালীন মুহুর্তেও ভুলে যাননি জামালপুরের উন্নয়নের কথা যিনি নিজের জীবন বাজি রেখে ছুটে চলছেন এক এলাকা থেকে অন্য প্রান্তে।
নিজের শারীরিক অবস্থার দিকে বিন্দুমাত্র ভ্রুক্ষেপ না করে প্রতিদিন সকাল থেকেই কোন না কোন এলাকায় ছুটছেন নিজেই।

ইতিমধ্যে শহরের ব্রহ্মপুত্র নদের তীর ঘেষে “বীর মুক্তিযোদ্ধা শহীদ নূরুল আমিন প্রশস্ত সড়ক উদ্বোধন করা হয়েছে। শেরপুর সেতু থেকে শহরের ফৌজদারি মোড় পর্যন্ত সড়কটি হওয়ার ফলে শহরে যানজট থাকবে না। শুধু সড়কই নয়, মানুষের চিত্তবিনোদনের জন্য ‘হাতিরঝিল’ এর মতো প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা করা হয়েছে।

সেই কাজ দেখতে সশরীলে হাজির আজ জামালপুর পৌর কার্যালয়ে পৌরসভার চলমান বিভিন্ন উন্নয়ন কাজের অগ্রগতি ব্যাপারে খোঁজ খবর নেন।
দেশের এই ক্রান্তিকালে সারা পৃথিবী যখন এক ভয়াল ভাইরাসে আক্রান্ত, মানুষ যখন ভীতসন্ত্রস্ত,কিন্তুু জামালপুর বাসীকে নিরাপদে রাখতে নিরলস মাঠে ময়দানে অবস্থান করছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী যুবকন্ঠ মির্জা আজম এমপি।

এসময় উপস্থিত ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, প্যানেল মেয়র ফজলুল হক আকন্দসহ পৌর কর্মকর্তা-কর্মচারীরা।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি মহোদয় সম্পূর্ণভাবে সুস্থ আছেন।
কিছু শকুনি গুজব ছড়াচ্ছে তিনি অসুস্থ । গুজবে কান দিবেন না,মহান আল্লাহতালায় কাছে ভাইয়ের দীর্ঘায়ু কামনায় প্রাণ খুলে দোয়া করবেন সুস্থ থেকে জামালপুর বাসীর জন্য কাজ করে যেতে পারেন।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।